বুধবার   ০২ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৭ ১৪২৭   ১৫ রবিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
করোনাভাইরাস: দেশে নতুন শনাক্ত ২২৯৩, মৃত্যু ৩১ দেশে করোনার টিকা কবে আসবে, জানালেন স্বাস্থ্য সচিব শার্শায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল স্থাপিত হবে ৬৯৩ কোটি টাকায় চোট কাটিয়ে মাঠে ফিরলেন মাশরাফি ফরিদপুরে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস: আপিল বিভাগ
৯৩

করোনায় মধুখালী উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২০  

ফরিদপুরের মধুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

বুধবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গত ২৫ অক্টোবর উপজেলা চেয়ারম্যান বাচ্চুর করোনা শনাক্ত হয়। ওই দিনই তিনি ঢাকা মেডিকেলে ভর্তি হন। তার বাড়ী মধুখালীর গন্দর দিয়া গ্রামে।

মধুখালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বকু জানান, বুধবার বাদ আসর মধুখালী ইদগা ময়দানে জানাজার নামাজ শেষে মধুখালী কবরস্থানে প্রশাসনিক ব্যবস্থাপনায় বাচ্চুর লাশ দাফন করা হবে।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফরিদপুর- ১ আসনের এমপি মনজুর হোসেন, সাবেক এমপি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার আব্দুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন প্রমুখ।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর