বুধবার   ১২ আগস্ট ২০২০   শ্রাবণ ২৭ ১৪২৭   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

 ফরিদপুর প্রতিদিন
৮৩

করোনায় আক্রান্ত হয়ে ফরিদপুরে সাবেক সেনা সদস্যের মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭ জুন ২০২০  

ফরিদপুরে করোনায় আক্রান্ত হয়ে সাবেক এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার (৬ জুন) সন্ধ্যায় ফরিদপুরের মধুখালী উপজেলার বৈকুন্ঠপুর কবরাস্থানে স্বাস্থ্য বিধি মেনে তাকে দাফন করার ব্যবস্থা করা হয়েছে।  শুক্রবার সন্ধ্যায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৬৮ বছর বয়সী এ ব্যক্তি।

প্রয়াত ব্যক্তি মধুখালী পৌরসভার পশ্চিম গাড়াখোলা মহল্লার বাসিন্দা ছিলেন। ২০০৫ সালে সেনাবাহিনী থেকে সার্জেন্ট পদে থাকাকালে অবসরের যান তিনি।

মধুখালী থানার ওসি আমিনুল ইসলাম বলেন, শনিবার সকাল ১০টার দিকে এক আর্মি অফিসার ফোন করে জানান, ‘নমুনা পরীক্ষায় এ প্রয়াতের ফল পজেটিভ আসেছে।’

মধুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কমকর্তা রেজাউল ইসলাম জানান, করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে সাবেক ওই সেনাকে জরুরি চিকিৎসার পরামর্শ দেওয়া হয়। গত বৃহস্পতিবার তিনি ঢাকায় সিএমএইচ ভর্তি হন। তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মধুখালী পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের কমিশনার আনিসুর রহমান বলেন, অবসরপ্রাপ্ত ওই সেনা সদস্য জ্বর, গলা ব্যাথা নিয়ে অসুস্থ হয়ে সিএএমএইচ-এ ভর্তি হন। 

শেখ মফিজুর রহমান শিপন,ফরিদপুর, ০৬ জুন ২০২০ইং

তিনি বিবাহিত এবং দুই ছেলে ও এক মেয়ের বাবা। বর্তমানে তিনি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানের সাথে যুক্ত ছিলেন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর