শনিবার   ০৮ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১২ রবিউল আউয়াল ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দেশের পাহাড়ী এলাকায় কফি চাষ জনপ্রিয় হচ্ছে শুরু হয়েছে কক্সবাজার-সেন্টমার্টিন পর্যটকবাহী জাহাজ চলাচল সাজেকে পর্যটকের ধুম, কোনো রুম ফাঁকা নেই ভোক্তা পর্যায়ে এখনই বাড়ছে না বিদ্যুতের দাম দলে যাগ দিয়েছেন সাকিব, নিউজিল্যান্ডে পরিপূর্ণ টিম ফরিদপুরে সরকারি বরাদ্দের ২০০ বস্তা চাল জব্দ আলফাডাঙ্গায় ড্রাগন ও লেবু গাছের সঙ্গে এ কেমন শত্রুতা!
৪২

ইনস্টাগ্রামের ফিচার হোয়াটসঅ্যাপে

প্রকাশিত: ২৬ আগস্ট ২০২২  

বর্তমানে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মেসেজিং প্লাটফর্ম হচ্ছে হোয়াটসঅ্যাপ। ব্যবহারকারীদের অভিজ্ঞতা ভালো করতে একের পর এক আপডেট ফিচার আনছে মেটার সাইটটি। সম্প্রতি চ্যাটের স্ক্রিনশট বন্ধ করা, মেসেজ ডিলিটের সময় বাড়ানো সহ ওয়েবের জন্যও আপডেট এনেছে সাইটটি।

এবার সেই তালিকায় যুক্ত হচ্ছে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার। এর মাধ্যমে ব্যবহারকারীরা চ্যাট লিস্টের মধ্যেই হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস দেখতে পাবেন। ওয়েববিটাইনফোর রিপোর্ট অনুযায়ী, হোয়াটসঅ্যাপ খুব শিগগির নিয়ে আসছে নতুন এই ফিচার। এরই মধ্যে নতুন ফিচার নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করা শুরু করে দিয়েছে সাইটটি।

এই ফিচার মেটার আরেক সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে আছে অনেকদিন থেকেই। হোয়াটসঅ্যাপ এই ফিচার প্রথমে চালু করবে অ্যান্ড্রয়েডের বিটা ব্যবহারকারীদের জন্য।

এতে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ফিচার দেখতে হবে অনেকটাই ইনস্টাগ্রামের স্টোরি ফিচারের মতো। যেখানে হোয়াটসঅ্যাপের ব্যবহারকারীরা নিজেদের ছবি এবং ভিডিও শেয়ার করতে পারবেন, যা ২৪ ঘণ্টা পর্যন্ত দেখা যাবে।

নতুন ফিচার চালু হয়ে গেলে ব্যবহারকারীরা অন্যদের স্ট্যাটাস দেখতে পাবেন, চ্যাট লিস্টে থাকা তাদের প্রোফাইল আইকনে ক্লিক করে।

সূত্র: ইকোনোমিক টাইমস

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর