সোমবার   ২৪ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১   ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
অ্যান্টিভেনমের ঘাটতি না রাখতে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ ভাঙ্গা-যশোর রেল লাইন: চার জেলার যোগাযোগে নতুন দিগন্ত সরকারকে ১২৫ কোটি ডলার দিচ্ছে উন্নয়ন সহযোগীরা বাংলাদেশে চালু হবে রু-পে কার্ড, ভারতে টাকা-পে সেনাপ্রধানের দায়িত্ব নিলেন ওয়াকার-উজ-জামান ঈদযাত্রা: পদ্মাসেতুতে ১৩ দিনে টোল আদায় ৪২ কোটি টাকা খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজিকে বদলি-পদায়ন
২৫৭

আলফাডাঙ্গা আদর্শ কলেজের সাধারণ দাতা সদস্য মহব্বত আর নেই

আলফাডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: ৭ মে ২০২৩  

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের কামারগ্রাম নিবাসী, আলফাডাঙ্গা আদর্শ কলেজের সাধারণ দাতা সদস্য মো. মহব্বত মোল্লা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার দুপুর আড়াইটার দিকে ভারতের কলকাতা অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, মহব্বত মোল্লা দীর্ঘদিন ধরে কিডনি রোগে আক্রান্ত ছিলেন। তার একটি কিডনি বিকল হয়ে যাওয়ায় প্রায় এক মাস আগে কলকাতা অ্যাপোলো হাসপাতালে তাঁর শরীরে কিডনি প্রতিস্থাপন করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় ফুসফুসে ফাঙ্গাস আক্রান্ত হয়ে তিনি মারা যান।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মহব্বত মোল্লার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন আলফাডাঙ্গা আদর্শ কলেজের সভাপতি, ঢাকা টাইমস সম্পাদক ও কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান আরিফুর রহমান দোলন।

তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। সেই সঙ্গে মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর