মঙ্গলবার   ১৮ মে ২০২১   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮   ০৭ শাওয়াল ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
করোনায় বাড়ল মৃত্যু ও শনাক্ত লকডাউনের বিষয়ে ৭ দিন পর সিদ্ধান্ত দৌলতদিয়ায় ঢাকামুখী যাত্রীর চাপ, গুনতে হচ্ছে অতিরিক্ত ভাড়া ফরিদপুরে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন
৩২১

আলফাডাঙ্গায় সদর ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি গঠন

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২১  

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি শুক্রবার (২৯ জানুয়ারি) গঠন করা হয়েছে। রাতে ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন।

কমিটিতে এম এম শাহীন রেজাকে আহ্বায়ক ও শামীম শেখ, সুজিত কুমার পাল, মো. রুমান মিয়া, মো. নাজমুল শিকদার ও মো. নজরুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক এবং মো. তরিকুল ইসলাম, মো. জিন্নাত মোল্যা, মো. মাজাহারুল ইসলাম, মো. ডাবলু তালুকদার, মো. রোমান তালুকদারকে সদস্য করা হয়েছে।

এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক আলোচনা সভা হয়। 

সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন।

এ সময় জেলা কৃষক লীগের সম্পাদক মণ্ডলীর সদস্য এস এম তৌকির আহমেদ ডালিম, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. কামরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

আহ্বায়ক কমিটিকে আগামী এক মাসের মধ্যে আলফাডাঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নয়টি ওয়ার্ডের পূর্ণাঙ্গ ওয়ার্ড কমিটি গঠন করে এবং আগামী তিন মাসের মধ্যে আলফাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের প্রস্তুতি নিতে নির্দেশ দেয়া হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর