সোমবার   ২৪ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১   ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
অ্যান্টিভেনমের ঘাটতি না রাখতে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ ভাঙ্গা-যশোর রেল লাইন: চার জেলার যোগাযোগে নতুন দিগন্ত সরকারকে ১২৫ কোটি ডলার দিচ্ছে উন্নয়ন সহযোগীরা বাংলাদেশে চালু হবে রু-পে কার্ড, ভারতে টাকা-পে সেনাপ্রধানের দায়িত্ব নিলেন ওয়াকার-উজ-জামান ঈদযাত্রা: পদ্মাসেতুতে ১৩ দিনে টোল আদায় ৪২ কোটি টাকা খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজিকে বদলি-পদায়ন
১২৩৭

আলফাডাঙ্গায় শ্রমিকলীগ নেতা শেখ রোকন উদ্দিনের স্মরণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২৩  

প্রয়াত জাতীয় শ্রমিকলীগের উপজেলা শাখার সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা শেখ রোকন উদ্দিনের স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন আলফাডাঙ্গা উপজেলা কৃষকলীগ।

একই সাথে প্রয়াত উপজেলা কৃষকলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য আসাদ মিয়ার স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ নভেম্বর) বিকেল ৪টার দিকে আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা কৃষকলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সহ-সভাপতি, সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক জনপ্রিয় জননেতা আরিফুর রহমান দোলন।

৭১’র রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা শেখ রোকন উদ্দিনের স্মৃতিচারণ করার উদ্দেশ্যে প্রধান অতিথি কৃষকলীগ নেতা আরিফুর রহমান দোলন বলেন, বীরমুক্তিযোদ্ধা শেখ রোকন উদ্দিন সাধারণ মানুষের দুর্দিনে সব সময় পাশে দাঁড়িয়েছেন। একজন মানুষ হিসেবে মানবতার কল্যাণে কাজ করে গেছেন।

নিজের জীবদ্দশায় কখনোই অর্থবিত্তের জন্য লোভ করেননি তিনি । সবসময় শ্রমজীবী সহ সাধারণ মানুষের জন্য কাজ করে গেছেন। উনার যে দক্ষতা,সাহস ও বুদ্ধি ছিল উনি ইচ্ছা করলে অনেক সম্পদ গড়তে পারতেন। কিন্তু তিনি সে পথে হাটেননি। তিনি সবসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে কাজ করেছেন। আমাদেরকেও তার আদর্শকে অনুসরণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

অপরপক্ষে সদ্য প্রয়াত আসাদ মিয়া দলের জন্য নিবেদিত ভাবে কাজ করেছেন বলে তিনি জানান। সবশেষে তাদের উভয়ের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন তিনি।

উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মো. নাজমুল হাসান রানা’র সঞ্চালনায় বক্তব্যে দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হোসেন চুন্নু, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় কৃষক লীগ নেতা শেখ শওকত হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মো. মোনায়েম খান, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মো. ইয়াছিন মাস্টার, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মো. কামরুল ইসলাম ও টগরবন্দ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি নুর নবী মিয়া প্রমুখ।

সর্বশেষ প্রয়াত রোকনউদ্দিন শেখ ও আসাদ মিয়ার আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়েছে। এ দোয়া পরিচালনা করেন, আলফাডাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি কুতুবউদ্দিন ফরিদী।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর