শনিবার   ০৮ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১২ রবিউল আউয়াল ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দেশের পাহাড়ী এলাকায় কফি চাষ জনপ্রিয় হচ্ছে শুরু হয়েছে কক্সবাজার-সেন্টমার্টিন পর্যটকবাহী জাহাজ চলাচল সাজেকে পর্যটকের ধুম, কোনো রুম ফাঁকা নেই ভোক্তা পর্যায়ে এখনই বাড়ছে না বিদ্যুতের দাম দলে যাগ দিয়েছেন সাকিব, নিউজিল্যান্ডে পরিপূর্ণ টিম ফরিদপুরে সরকারি বরাদ্দের ২০০ বস্তা চাল জব্দ আলফাডাঙ্গায় ড্রাগন ও লেবু গাছের সঙ্গে এ কেমন শত্রুতা!
৪৮

আলফাডাঙ্গায় লিগ্যাল এইড কমিটির উদ্বুদ্ধকরণ সভা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২২  

ফরিদপুরের আলফাডাঙ্গায় লিগ্যাল এইড কমিটির সদস্যদের নিয়ে এক উদ্বুদ্ধকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনব্যাপী উপজেলা পরিষদের মিনি হল রুমে এ সভা হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা লিগ্যাল এইড কমিটির সভাপতি একেএম জাহিদুল হাসান জাহিদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রফিকুল হকের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য দেন সিনিয়র জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মো. আকবর আলী শেখ।

বিশেষ অতিথির বক্তব্য দেন- নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের দায়রা জজ প্রদীপ কুমার রায়, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিপুল কুমার দাস, জেলা লিগ্যাল এইডের সচিব ও সিনিয়র সহকারী জজ ইসরাত জাহান তামান্না, ফরিদপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তরুণ বাছার।

এছাড়াও আরও বক্তব্য দেন- জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মানিক মজুমদার, জেলা জজ কোট পিপি দুলাল চন্দ্র সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন ও লায়লা পারভীন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম আহাদুল হাসান আহাদ, প্রেসক্লাবে সভাপতি মো. সেকেন্দার আলম প্রমুখ।

সভায় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর