মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১   মাঘ ১২ ১৪২৭   ১১ জমাদিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
এসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ ট্রাক চাপায় ২ স্কুল ছাত্র নিহত ঘর পাচ্ছেন গণশৌচাগারে বাস করা সেই দম্পতি
৫১

আলফাডাঙ্গায় বিকাশ কর্মীকে পিটিয়ে ১১ লাখ টাকা ছিনতাই

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২১  

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মো. কামরুজ্জামান মিন্টু নামে বিকাশের এক এজেন্টের কর্মীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ১১ লাখ টাকা ছিনতাই করেছে নিয়েছে একদল দুর্বৃত্ত।

রোববার (১০ জানুয়ারি) বিকালের দিকে আলফাডাঙ্গা–গোপালপুর সড়কের হাওরের ব্রিজ–সংলগ্ন এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আহত কামরুজ্জামান মিন্টু ফরিদপুর শহরের পশ্চিম আলীপুর এলাকার বাসিন্দা। তিনি বিকাশ এজেন্ট জ্যামসন ইন্টারন্যাশনালের মাঠকর্মী হিসেবে কাজ করেন। 

কামরুজ্জামান মিন্টু জানান, রোববার দুপুরে ফরিদপুর শহরের ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক বোয়ালমারী শাখা থেকে ১২ লাখ টাকা তুলেন। টাকা তোলার পর তিনি আলফাডাঙ্গায় দুই বিকাশ ব্যবসায়ীকে প্রায় এক লাখ টাকা দিয়ে বাকি টাকা নিয়ে মোটরসাইকেলে করে গোপালপুর বাজারে নিয়ে যাচ্ছিলেন। পথে হাওরের ব্রিজ–সংলগ্ন এলাকায় ফাঁকা রাস্তায় পৌঁছালে দুটি মোটরসাইকেলে থাকা চার তরুণ তাঁকে ধাক্কা দিলে তিনি মোটরসাইকেলসহ রাস্তার পাশে খাদে পড়ে যান। তখন ওই চার তরুণ তাঁকে হাতুড়ি দিয়ে পিটিয়ে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে যান। ওই ব্যাগের মধ্যে ১১ লাখ টাকা ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে ছয় কিলোমিটার দূরে সড়কের পাশে ছিনতাই হওয়া ব্যাগ পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। পুলিশ ছিনতাইকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর