মঙ্গলবার   ১৭ মে ২০২২   জ্যৈষ্ঠ ২ ১৪২৯   ১৫ শাওয়াল ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ঢাকা থেকে ভাঙ্গা রেল চালু হবে আগামী বছরের জুনে: রেলমন্ত্রী ফরিদপুরে জসীম পল্লী মেলার উদ্বোধন পাংশায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্ধোধন এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেল ৭৮০ এজেন্সি আগামী দুই বছরের মধ্যে পৃথিবী হবে ডাটানির্ভর ডিজিটালের পরবর্তী পদক্ষেপ স্মার্ট বাংলাদেশ
৫৭

আলফাডাঙ্গায় ওএমএসের দুই লক্ষাধিক টাকার মালামাল জব্দ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২২  

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভার কলেজপাড়ায় একটি দোচালা টিনের ঘরের ভিতর থেকে ওএমএসের দুই লক্ষাধিক টাকার মালামালসহ একটি ট্রাক উদ্ধার করেছে আলফাডাঙ্গা থানা পুলিশ। জব্দ করা ওএমএস'র ওই মালামালের মালিক ৮ নং ওয়ার্ডের মো.তারা মিয়ার ছেলে মো.রেজাউল করিম (৪৫) এখন পলাতক রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত রোববার রাত সাড়ে ১১টার দিকে  গোপন সংবাদের ভিত্তিতে আলফাডাঙ্গা থানা পুলিশ পৌরসভার ৮ নং ওয়ার্ডের  রেজাউল করিমের বাড়ি থেকে এ মালামাল জব্দ করেছে। 

সোমবার বিকাল ৪ টায় আলফাডাঙ্গা থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে ওসি ওয়াহিদুজ্জামান জানান, পৌরসভার ৮নং ওয়াডের বাসিন্দা (কুসুমদি গ্রামের) তারা মিয়ার ছেলে মো. রেজাউল করিম এর বাড়ির সামনে রাস্তায় পার্কি করা  ১টি ট্রাক থেকে ১২০ বস্তা আটা জব্দ করা হয় এবং একটি দোচালা টিনের ঘরের ভিতর থেকে ৭০ বস্তা চাউল জব্দ করা হয়েছে। যার আনুমানিক মূল্য দুই লক্ষ তের হাজার টাকা । এ ঘটনায় ডিলার মো. রেজাউল করিম ও ট্রাক চালক রিপনের বিরুদ্ধে  মামলা হয়েছে। মামলা নং ১১ তাং ১৮.৪.২০২২। 
তিনি বলেন, এ ঘটনার সাথে সংশ্লিষ্ট অপরাধীদের খুঁজে বের করে প্রযোজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর