সোমবার   ২৪ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১   ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
অ্যান্টিভেনমের ঘাটতি না রাখতে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ ভাঙ্গা-যশোর রেল লাইন: চার জেলার যোগাযোগে নতুন দিগন্ত সরকারকে ১২৫ কোটি ডলার দিচ্ছে উন্নয়ন সহযোগীরা বাংলাদেশে চালু হবে রু-পে কার্ড, ভারতে টাকা-পে সেনাপ্রধানের দায়িত্ব নিলেন ওয়াকার-উজ-জামান ঈদযাত্রা: পদ্মাসেতুতে ১৩ দিনে টোল আদায় ৪২ কোটি টাকা খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজিকে বদলি-পদায়ন
২৪৮

আজও অনুশীলন করতে পারেননি সাকিব-তামিমরা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৭ মে ২০২৩  

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন অবস্থান করছে ইংল্যান্ডে। এরইমধ্যে দলের সব ক্রিকেটারই যোগ দিয়েছেন সেখানে। তবে ইংল্যান্ড গিয়ে কাজের কাজটাই করতে পারছেন না ক্রিকেটাররা। আজ অনুশীলনের কথা থাকলেও শেষ পর্যন্ত তা আর সম্ভব হয়নি। 

ইংল্যান্ডের ক্যামব্রিজে গতকাল রাতে বৃষ্টি হওয়ায় মাঠে পানি আটকে রয়েছে। মাঠের চারপাশে পানি থাকায় ক্রিকেটারদের মাঠে বসেই সময় পার করতে হয়েছে। অনেকে আবার ইনডোরে গেছেন, কেউ কেউ জিম সেশন করছেন। সাকিব আল হাসান সময় কাটিয়েছেন জিম সেশন করেই।

এদিকে এখনও পর্যন্ত মূল সিরিজের ভেন্যু চেমসফোর্ডে যেতে পারেনি বাংলাদেশ দল। মূলত কাউন্টি ক্লাবের ম্যাচ থাকায় সেখানে অনুশীলন করতে পারছেন না সাকিবরা। তবে ম্যাচের আগের দিন আগামীকাল সেখানে অনুশীলন করার কথা রয়েছে টাইগারদের।

এর আগে গত শুক্রবার একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশ দলের। তবে বৃষ্টি বাঁধায় ভেস্তে গিয়েছিল আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে সেই ম্যাচ। কোনো বলই গড়ায়নি মাঠে, এমনকি টস পর্যন্তও হয়নি সেদিন।

ইংল্যান্ডের চেমসফোর্ডের কাউন্টি গ্রাউন্ডে আগামী ৯ মে শুরু হচ্ছে আয়ারল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর ১২ এবং ১৪ মে হবে দ্বিতীয় এবং শেষ ওয়ানডে। আয়ারল্যান্ড এই সিরিজে ৩-০ তে জিতলে সরাসরি বিশ্বকাপে পৌঁছে যাবে আইরিশরা।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর