শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১   ফাল্গুন ১৫ ১৪২৭   ১৫ রজব ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
মাগুরায় হত্যা মামলার আসামি আটক মাগুরায় ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ মাগুরায় মসলা জাতীয় ফসলের প্রযুক্তি হস্তান্তর বিষয়ে কর্মশালা ফরিদপুরে পেঁয়াজ বীজের বাম্পার ফলন
৩৪

অন্তর্বাস ছাড়াই পোষ্যকে নিয়ে মর্নিং ওয়াকে মালাইকা!

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২১  

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। মালাইকা বরাবরই লাইমলাইট-এ রয়েছেন।মালাইকা কখন কি করছেন, কার সঙ্গে সম্পর্কে রয়েছেন এই সব কিছু জানতে মুখিয়ে থাকেন ভক্তেরা।। তবে এদিকে সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে। যা প্রকাশ্যে আসতেই নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা।

 

সম্প্রতি মালাইকা আরোরাকে দেখা গিয়েছে, অন্তর্বাস ছাড়াই নিজের পোষ্যকে নিয়ে মর্নিং ওয়াকে বেড়িয়েছেন অভিনেত্রী। যা দেখা মাত্রই চক্ষু চড়কগাছ নেটিজেনদের। বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা প্রতিদিন সকালেই তার পোষ্যকে নিয়ে হাঁটতে বের হন। এরপর নিয়ম করে জিম, যোগা, প্রাণায়াম শরীরচর্চা চলতেই থাকে অভিনেত্রীর।

আর এদিনও মালাইকা প্রতিদিনের মতোই জিমের পোশাকে পোষ্যকে নিয়ে হাঁটতে বের হয়েছিলেন । আর তারপরই ঘটে বড় বিপত্তি। ওয়ার্ডরোব ম্যাল ফাংশনের কারণে বেজায় অস্বস্তিতে পড়েন মালাইকা আরোরা। পাপারাত্জিদের ক্যামেরায় ধরা পড়েন অভিনেত্রী মালাইকা । এরপর নেটিজেনদের ট্রোলের মুখে মালাইকা ।

যেখানে মালাইকা আরোরার পোশাকের ওপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে তার স্তনযুগল।যা নিয়ে শোরগোল পরে যায় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও নানা রকম মন্তব্য করেন অভিনেত্রীকে। অনেকেই লিখেছেন, বাড়ি থেকে অন্তর্বাস পরে আসুন। তবে এই বিষয়ে কোনো রকম মন্তব্য করতে দেখা যায়নি মালাইকাকে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন