শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ২৪ ১৪২৯   ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
রোহিঙ্গাদের নিজ দেশে ফিরে যেতে হবে: প্রধানমন্ত্রী সব ক্ষেত্রে শুদ্ধাচার চর্চার আহ্বান আইজিপির ১০ ডিসেম্বর পরিবহন ধর্মঘট থাকছে না ফরিদপুরে চলছে দানা পেঁয়াজ চাষ ফরিদপুর পুলিশের শ্রেষ্ঠ সার্কেল অফিসার সুমন রঞ্জন সরকার চাল আমদানিতে শুল্ক সুবিধার মেয়াদ তিন মাস বাড়ল
২৪১

অচিরেই ভাঙ্গা হাসপাতালকে ১০০ শয্যায় উন্নতি করা হবে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২ নভেম্বর ২০২২  

ফরিদপুর-৪ আসনের এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, দক্ষিণবঙ্গের প্রবেশদ্বার ভাঙ্গা উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত ভাঙ্গা ৫০ শয্যা হাসপাতালকে অচিরেই ১০০ শয্যা হাসপাতালে উন্নতি করা হবে। ঢাকা থেকে হাইওয়ে এক্সপ্রেস হয়ে ভাঙ্গা চৌরাস্তা ফ্লাইওভার হয়ে দক্ষিণবঙ্গবাসী যার যার গন্তব্যে পৌঁছান। এসব সড়কগুলোতে প্রতিনিয়ত দুর্ঘটনা হয়ে থাকে। আর এসব রোগীদের সেবা দিতে এতদিন ছোট ভবনে ডাক্তারদের অনেক বেগ পেতে হয়েছে। আজ ভাঙ্গায় আধুনিক দোতলা বিশিষ্ট হাসপাতালের শুভ উদ্বোধন করার ফলে এসব কষ্ট থেকে সবাই রেহাই পাবে। আমরা অতিদ্রুত ভাঙ্গা হাসপাতালকে আরও আধুনিক ও ১০০ শয্যায় উন্নতি করব।

মঙ্গলবার (১ নভেম্বর) বিকালে ভাঙ্গা ৫০ শয্যা হাসপাতালের আধুনিক দোতলা বিশিষ্ট নতুন ভবনের উদ্ধোধনকালে এসব কথা বলেন এমপি নিক্সন চৌধুরী।

তিনি এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে আরও বলেন, ‘আগামী ১০ ডিসেম্বরের ভয় আওয়ামী লীগকে দেখাবেন না। বিএনপির জন্য আওয়ামী লীগ নয়, শুধু যুবলীগই যথেষ্ট। আমরাও আগামী যুবলীগের সুবর্ণজয়ন্তীতে ১০ লাখ লোকের সমাগম ঘটিয়ে আপনাদেরকে দেখিয়ে দিব ইনশাল্লাহ। মনে রাখবেন আওয়ামী লীগের শক্তি তার জনগণ। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এ দেশের প্রতিটা জনগণ সর্বদা প্রস্তুত আছে।

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মহসিন ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, সিভিল সার্জন ডা. ছিদ্দিকুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) হেলালউদ্দিন ভুইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিমউদ্দিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহামুদুল হাসান, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মী প্রমুখ।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর