বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
২৬৭

সোনু সুদের দেখা পেতে ৭০০ কিলোমিটার হাঁটলেন ভক্ত

প্রকাশিত: ১৩ জুন ২০২১  

বলিউডের পর্দায় ভিলেন হলেও ভারতের জনগণের কাছে ‘গরীবের রবিনহুড’ সোনু সুদ। অসংখ্য অনুরাগীর মাঝে একজনের কাণ্ডে অবাক এই তারকা। প্রায় ৭০০ কিলোমিটার পথ হেঁটে হায়দরাবাদ থেকে এই বলিউড তারকার সঙ্গে দেখা করতে আসেন এক যুবক।

সামাজিক মাধ্যমে যুবকের সেই সফরের কাহিনী তুলে ধরেছেন সোনু। তিনি জানিয়েছেন, যুবকের নাম ভেঙ্কটেশ। খালি পায়ে হায়দরাবাদ থেকে মুম্বাইয়ে এসেছেন শুধুমাত্র তার সঙ্গে দেখা করতে। সোনু সেই যুবকের জন্য একটি গাড়ির ব্যবস্থা করার সবরকম চেষ্টা করেছিলেন। কিন্তু তিনি রাজি হননি। তিনি খালি পায়ে হেঁটেই সোনুর দর্শন করতে চেয়েছিলেন। আর এভাবেই তাকে শ্রদ্ধা জানান তার ভক্ত।

ভেঙ্কটেশের এমন ঘটনায় কৃতজ্ঞতা প্রকাশ করলেও খুশি নন সোনু সুদ। তিনি একেবারেই চান না কেউ তার জন্য কষ্ট সহ্য করুক। সে কথাও জানিয়েছেন ছবির ক্যাপশনে।

করোনাকালে ভারতের জনগণের কাছের বাস্তব নায়ক হয়ে উঠেছেন সোনু। অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। বিভিন্নভাবে মানুষের সমস্যার সমাধান করেছেন। নানা ভাবে সর্বহারাদের মুখে ফুটিয়েছেন হাসি।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন