শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
১৫৬

রাজবাড়ীতে অপহৃত মাদ্রাসা শিক্ষার্থীকে উদ্ধার, গ্রেফতার ১

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০  

রাজবাড়ী সদর উপজেলা থেকে অপহরণের ৬ দিন পর নবম শ্রেণীর মাদ্রাসা শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় অপহরণ মামলার প্রধান আসামিসহ দুই যুবককে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের রসুলপুর গ্রাম অভিযান চালিয়ে অপহৃত মাদ্রাসা শিক্ষার্থীকে উদ্ধার করে আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- একই এলাকার শাহ আলম বেপারীর ছেলে মোঃ সোহান বেপারী (৩২) ও উপজেলার কল্যাণপুর গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে মোঃ রায়হান খান। 

পুলিশ জানায়, মাদ্রাসায় যাওয়া আসার পথে দীর্ঘদিন ধরে সোহান বেপারী ওই শিক্ষার্থীকে প্রেমসহ কুপ্রস্তাব দিতে থাকে। এ বিষয়টি শিক্ষার্থীর পরিবার জানতে পেরে সোহানের পরিবারে জানায়। এতে সোহান ক্ষিপ্ত হয়ে গত ১২ নভেম্বর উপজেলার মূলঘর ইউনিয়নের রশোড়া এলাকা থেকে মাইক্রোবাসে করে কিশোরীকে তুলে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃত কিশোরীর মা বাদী হয়ে ৪ জনকে আসামি করে রাজবাড়ী সদর থানায় অপহরণের মামলা দায়ের করেন।

রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সদর উপজেলার মূলঘর ইউনিয়নের রশোড়া এলাকা থেকে থেকে অপহৃত মাদ্রাসা শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িত থাকার দায়ে ২ জনকে গ্রেফতার করে জেলা হাজতে পাঠানো হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর