শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
৫৩৩

মধুখালী থেকে বিকাশ প্রতারক চক্রের ৯ সদস্য গ্রেফতার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১ অক্টোবর ২০২০  

ফরিদপুরের মধুখালী উপজেলায় অভিযান চালিয়ে বিকাশ হ্যাকার চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। গত মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার ডোমাইন গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- টিটু মোল্লা, সালমান মোল্লা, আকাশ শেখ, রানা খান, মোয়াজ্জেম হোসেন, মো. লিটন, নয়ন শেখ, রাহিম শেখ ও তানজিল হোসেন। এ সময় তাদের নিকট থেকে প্রতারণার কাজে ব্যবহৃত দু’টি আইফোনসহ ১০টি মোবাইল ফোন, ৩৭টি সিম ও একটি টোয়েটা প্রোবক্স গাড়ি উদ্ধার করা হয়।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, আসামিরা কৌশলে গ্রাহকের বিকাশ অ্যাকাউন্ট হ্যাক করে টাকা হাতিয়ে নিত। এ ছাড়া বিকাশের মাধ্যমে বিভিন্ন প্রকার অফার দেওয়ার নামেও প্রতারণা করে আসছিল তারা। 

মামলাটির তদন্ত কর্মকর্তা ক্যান্টনমেন্ট জোনাল টিমের উপপুলিশ পরিদর্শক (নিরস্ত্র) নূর আলম সিদ্দিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা ক্যান্টনমেন্ট থানায় এজাহারভূক্ত ৯ আসামিকে ফরিদপুরের মধুখালী উপজেলায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। এ সময় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কনক বড়ুয়া প্রত্যেকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর