বুধবার   ১৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১   ০৮ শাওয়াল ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ঈদের সময় রেমিট্যান্স এসেছে সাড়ে ৯ হাজার কোটি টাকা হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু: ওবায়দুল কাদের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪০.৬ ডিগ্রি দুটি যুদ্ধ জাহাজের পাহারায় আমিরাতের পথে এমভি আব্দুল্লাহ চাল আমদানির অনুমতি পেল আরও ৫০ প্রতিষ্ঠান বাংলাদেশে আশ্রয় নিলেন বিজিপির আরও ১৩ সদস্য
৩০২

মধুখালীতে করোনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫ জুলাই ২০২০  

ফরিদপুরের মধুখালী উপজেলায় মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পিকু আহসান হাসিব (৫৭) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে।

বুধবার সকালে রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে জানিয়েছেন মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু।

পিকু আহসান হাসিব মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন। 

জানা গেছে, গত কয়েক বছর পিকু আহসান হাসিব কিডনিজনিত রোগে আক্রান্ত ছিলেন। এজন্য তিনি দেশের বিভিন্ন হাসপাতাল ও ভারতে চিকিৎসা নিয়েছেন। কয়েকদিন আগে তার শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দেয়। পরে তিনি রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হন। সেখানে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১২ জুলাই তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ইমপালস হাসপাতালে স্থানান্তর করা হয়। সোমবার তার অবস্থার আরও অবনতি হলে লাইফ সাপোর্টে রাখা হয়। বুধবার সকালে তার মৃত্যু হয়।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর