শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১   ১১ শাওয়াল ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি প্রথমবারের মতো ঢাকা সফরে আসছেন কাতারের আমির অটোভ্যান ছিনতাই করে চালককে হত্যা, গ্রেপ্তার ৩ ৫০ বছরে বাংলাদেশের সাফল্য চোখে পড়ার মতো মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণিসম্পদ খাতের উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান
২২১

ফরিদপুরে দরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২৩  

‘মানবতাবোধ জাগ্রত হোক বিবেকের তাড়নায়’ এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুরে আব্দুল জব্বার-শামসুন্নাহার ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শতাধিক দরিদ্র শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে সদর উপজেলার মাচ্চার ইউনিয়নের ধুলদী বাজার এলাকায় এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক। আব্দুল জব্বার-শামসুন্নাহার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জাবির শফি দিনারের সার্বিক সহযোগিতায় ও মাচ্চর ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ মুন্সির সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ ও পৌর মেয়র অমিতাব বোস। এসময় অতিথিরা মাচ্চর ইউনিয়নের ছয় শতাধিক শীতার্ত পরিবারের হাতে কম্বল তুলে দেন।

এদিকে, ফাউন্ডেশনের পক্ষ থেকে জানানো হয়, আব্দুল জব্বার-শামসুন্নাহার ফাউন্ডেশনের উদ্যোগে সমাজের দরিদ্র ৫০ জন ব্যক্তিকে বিনামূল্যে চোখের ছানি অপারেশনের ব্যবস্থা করা হচ্ছে। তাছাড়া অসচ্ছল ৬০টি পরিবারের মাঝে ২০টি সেলাই মেশিন, ২০টি গরু ও ২০টি ছাগল প্রদান করা হবে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর