শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
২৩৯

ফরিদপুরের শ্রেষ্ঠ সার্কেল এএসপি মধুখালীর সুমন কর

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩  

ফরিদপুর জেলায় পুলিশের শ্রেষ্ঠ সার্কেল এএসপি (সহকারী পুলিশ সুপার) নির্বাচিত হয়েছেন মধুখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কর। আইন শৃঙ্খলার বিভিন কর্মকান্ডে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে ফরিদপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে সম্মাননা দেওয়া হয়।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশের মাসিক অপরাধ সভায় মধুখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কর'কে এ সম্মাননা দেওয়া হয়।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) শেখ মো. আব্দুল্লাহ বিন কালাম তাকে তার কাজের স্বীকৃতি স্বরূপ ফরিদপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসারের সম্মাননা তুলে দেন।

ফরিদপুর জেলা পুলিশ সূত্রে জানা গেছে, মধুখালী সার্কেলের তিন থানা (মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গা) এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, সম্পত্তি সংক্রান্ত অপরাধের রহস্য উদঘাটন ও বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার ওয়ারেন্ট নিষ্পত্তিসহ আরও নানা কৃতিত্বের জন্য তাকে ফরিদপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত করা হয় এবং সম্মাননাও দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) হেলাল উদ্দিন ভূইয়া, সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিলসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সুমন কর বলেন, পুরস্কার পাওয়া বড় কথা নয়, বড় কথা হচ্ছে জনগণকে আমি কি ধরনের সেবা দিতে পেরেছি। মধুখালী সার্কেলের সকল প্রকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে সহযোগিতার জন্য তিনি সবার কাছে সহযোগিতা কামনা করেছেন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর