বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
২৮৯

পড়শীকে ভালোবাসেন নিলয়, তবে...

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩  

জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা পড়শী গানের পাশাপাশি ক্রমশ চমকে দিচ্ছেন অভিনেত্রী হিসেবে। সেই ধারাবাহিকতায় এবার তিনি হাজির হচ্ছেন অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে জুটি বেঁধে।

সিএমভি’র ব্যানারে এ দুজনকে নিয়ে বিশেষ নাটক নির্মাণ করেছেন এসআর মজুমদার।

এতে অরণী চরিত্রে দেখা যাবে পড়শীকে আর তার প্রেমে হাবুডুবু খাওয়া ইফতি চরিত্রে অভিনয় করেছেন নিলয়।

নাটকটির গল্প প্রসঙ্গে পড়শী জানান, এতে দেখা যাবে অরণীর প্রেমে পাগল ইফতি। অরণীকে ইমপ্রেস করতে একের পর এক ঘটনা ঘটিয়ে দৃষ্টি আকর্ষণের চেষ্টা করতে থাকে ইফতি। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে তার সকল চেষ্টাতেই ঘটে বিড়ম্বনা। কখনো অরণীর পাড়ার ছেলেদের দৌড়ানি খায়, কখনো কলার খসায় পিছলে পড়ে নিজেই চিতপটাং, কখনো ভাড়া করা ছিনতাইকারী দিয়ে অরণীকে ছিনতাইয়ে ফেলে নিজেই সেখান থেকে রক্ষা করার কৌশল করে মার খায়!

নিলয় বলেন, এমন অসংখ্য চেষ্টার পর একটা সময় অরণী কথা বলে আমার (ইফতি) সঙ্গে। জানায়, সে কখনো কাউকে ভালবাসতে পারবে না! এভাবে এগিয়ে চলে প্রেমময় গল্প।

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ‘ভালোবাসি তোমাকে’ নাটকটি উন্মুক্ত হবে শিগগিরই সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন