বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
২৫১

কোহলি-রোহিতকে টি-টোয়েন্টি স্কোয়াডে না রাখার ইঙ্গিত শাস্ত্রীর

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৮ মে ২০২৩  

আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে তরুণদের আরও বেশি করে সুযোগ দেওয়া উচিত। এমনটাই মনে করেন টিম ইন্ডিয়ার সাবেক হেড কোচ রবি শাস্ত্রী। 

উল্লেখ্য, ২০২২ সালের টি-২০ বিশ্বকাপে ভারত সেমিফাইনালেই ছিটকে গিয়েছিল। বিশ্বকাপের পর অবশ্য একাধিক টি-২০ সিরিজে হার্দিক পাণ্ডিয়াকেই অধিনায়ক নির্বাচিত করেছে ভারত। সাফল্যও এসেছে। এটাই ধারাবাহিকভাবে চাইছেন শাস্ত্রী। 

তিনি বলেন, শুভমান গিল, যশস্বী জয়সোয়াল, হার্দিক পাণ্ডিয়া প্রথম তিন ব্যাটার হিসেবে থাকুক। এরপর আসুক সূর্যকুমার যাদব, তিলক ভার্মা, জীতেশ শর্মারা।

আবার ২০২৪ সালে হবে টি-২০ বিশ্বকাপ। তার আগে এই তরুণদের নিয়মিত খেলিয়ে দেখে নেওয়ার পরামর্শ দিলেন শাস্ত্রী। তিনি বলেন, রোহিত, কোহলিরা পরীক্ষিত। আমার মনে হয় কোহলি ও রোহিতকে টেস্ট ও একদিনের জন্য রাখা উচিত। টেস্টে অভিজ্ঞতা অনেক বেশি দরকার।

শাস্ত্রী আরও যোগ করেন, টি-২০ বিশ্বকাপ এখনও একবছর পরে। দল নির্বাচনের সময় ফিটনেস, ফর্ম দেখেই সেরা টিম নির্বাচন করা উচিত। তখন কোহলি, রোহিতরা সেই ছন্দে থাকলে অবশ্যই দলে থাকবে। তবে টি-২০ ক্রিকেটে তরুণদের আরও বেশি সুযোগ দেওয়া উচিত।

 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর