শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
৩৩৩

আলফাডাঙ্গায় স্ত্রীকে ধর্ষণ থেকে বাঁচাতে গিয়ে আঙুল হারাল স্বামী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২১  

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় স্ত্রীকে ধর্ষণ থেকে বাঁচাতে গিয়ে ধর্ষকের কামড়ে হাতের আঙুল হারিয়েছেন এক যুবক। 

সোমবার (২৩ আগস্ট) রাতে এ অভিযোগে আলফাডাঙ্গা থানায় ভুক্তভোগী নারী মহিদুল নামে ওই ব্যক্তির নামে ধর্ষণচেষ্টার মামলা দায়ের করেন। অভিযোগের পর আসামীকে গ্রেপ্তারে অভিযান শুরু করেছে পুলিশ।

জানা গেছে, ভুক্তভোগী নারীর স্বামী খুলনায় চাকরি করার সুবাদে প্রেমের কুপ্রস্তাব দিয়ে আসছিলেন মহিদুল শেখ। গত ১৯ আগস্ট রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বাইরে আসেন ওই গৃহবধূ। এ সময় প্রতিবেশী মহিদুল তাকে ধর্ষণের চেষ্টা করেন।

এ সময় আত্মচিৎকারে নারীর স্বামী এসে তাকে উদ্ধারের চেষ্টা করেন। ধস্তাধস্তির একপর্যায়ে তার স্বামীর বাম হাতের একটি আঙুল কামড়ে ছিঁড়ে ফেলেন মহিদুল। পরে তার স্বামীকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান জানান, থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর