বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
২১৫

আবাহনী ক্লাব প্রাঙ্গনে দুই পরিচালকের রুহের মাগফিরাত কামনায় দোয়া

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২ জুন ২০২০  

মাত্র ছয় দিনের ব্যবধানে দেশের অন্যতম জনপ্রিয় ক্লাব আবাহনী হারিয়েছে তাদের দুইজন পরিচালক। একজন আলহাজ্ব মকবুল হোসেন, যিনি ধানমন্ডি এলাকার সাবেক সংসদ সদস্য এবং আরেকজন ক্লাবের সাবেক কৃতি ফুটবলার গোলাম রাব্বানী হেলাল।

বিশিষ্ট ব্যবসায়ী মকবুল হোসেন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৪ মে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে। ৩০ মে স্কয়ার হাসপাতালে ব্রেইনস্ট্রোকে মারা গেছেন ফুটবল অঙ্গনের প্রিয় মুখ গোলাম রাব্বানী হেলাল।

মকবুল হোসেন আগে মারা গেলেও দেশে করোনাভাইরাসের কারণে সাধারণ ছুটি ও লকডাউন থাকায় তার জন্য দোয়া মাহফিল আয়োজন করতে পারেনি আবাহনী। আজ (মঙ্গলবার) প্রয়াত দুই পরিচালকের জন্য আবাহনী ক্লাব প্রাঙ্গনে আয়োজন করেছিল আলোচনা সভা ও দোয়া মাহফিলের।

আবাহনীর ভারপ্রাপ্ত ডাইরেক্ট ও ইনচার্জ কাজী নাবিল আহমেদ এমপি জানিয়েছেন, সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে বাদ আসর ক্লাব প্রাঙ্গনে এই দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর